শাকিব নয়, যার সঙ্গে রোমান্স করতে চান অপু বিশ্বাস

শাকিব নয়, যার সঙ্গে রোমান্স করতে চান অপু বিশ্বাস

আসছে নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে ছবি ‘শর্টকাট’। গায়ক নিজেও অভিনয় করেছেন। প্রথম বার এ পার বাংলার ছবিতে অপু বিশ্বাস। পদ্মাপারে তাঁর পরিচিতি দিগন্তবিস্তৃত। ২০০৭ সালে বড়পর্দায় আগমন। যদিও বাংলাদেশের নায়ক শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে, বিচ্ছেদ অনেক বেশি উঠে এসেছে চর্চায়। অপু বিশ্বাস। এই প্রথম বার এ পার বাংলার ছবিতে নায়িকা।

 

আনন্দবাজার অনলাইন-ই প্রথম পাঠকদের জানায়, বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্বকে গল্পে বেঁধেছেন নচিকেতা। ছবির নাম ‘শর্টকাট’ আর পরিচালক সুবীর মণ্ডল। এই ছবির হাত ধরেই কলকাতার সিনেমায় অভিষেক ঘটবে অপুর।

এ প্রসঙ্গে অভিনেত্রী অপু বিশ্বাস বলেন, “পরমদা, গৌরবদার সঙ্গে কাজ করে আমি খুবই খুশি। আমি তো বাণিজ্যিক ছবির নায়িকা। তাই অভিনয়ের মাত্রা একটু চড়া। কিন্তু এই ধরনের ছবিতে কেমন অভিনয় করতে হয়, তা গৌরবদা আমাকে শিখিয়েছে।”

পশ্চিমবাংলার অভিনেতাদের বাংলাদেশের ছবিতে কাজ কিংবা পদ্মাপারের অভিনেতার টলিপাড়ায় অভিনয় এই নতুন নয়। কিন্তু এত বছর কেন লেগে গেল অপুর এ পার বাংলায় কাজ করতে? এ পার বাংলার কোন নায়কের সঙ্গেই বা তিনি রোম্যান্স করতে চান? নায়িকার স্পষ্ট জবাব, “আমি এই কয়েক দিনে খুব মোটা হয়ে গিয়েছিলাম, বিশেষত ছেলে হওয়ার পর। আর তার আগে বাংলাদেশেই এত ছবি হাতে ছিল, তাই তেমন ভাবে অন্য দিকে মন দিয়ে উঠতে পারিনি।”

 

 

তবে রোম্যান্স প্রসঙ্গে নায়িকা মজার ছলে বলেন, “শাকিবও তো এখন কলকাতার হিরো।” তিনি জানান, আপাতত যেন কলকাতার দর্শকের সঙ্গেই তাঁর প্রেমটা জমে। বুধবার ছবির প্রচারের জন্য কলকাতায় আসছেন অভিনেত্রী।

সূত্র : আনন্দবাজার অনলাইন

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন